প্রে,মের গু,ঞ্জন নিয়ে মুখ খুল,লেন সেই পাখি

0
75

ডেস্ক রিপোর্ট:ভারতীয় টেলিভিশন অভি,নেত্রী মধু,মিতা সরকার। স্টা,র জল,সায় প্রচা,রিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারা,বাহিকে ‘পাখি’ চরি,ত্রে অভি,নয় করে তু,মুল দর্শক,প্রিয়তা লা,ভ করেন। বাংলা,দেশেও তার ভ,ক্ত সং,খ্যা ক,ম ন,য়! গত বছর অভি,নেতা সৌর,ভের স,ঙ্গে বিবাহ,বিচ্ছেদের পর থেকে,ই আলো,চনায় রয়ে,ছেন মধু,মিতা স,রকার। এদি,কে গত কয়ে,কদিন ধরে গু,ঞ্জন উড়ছে, নতুন প্রে,মের সম্প,র্কে জড়ি,য়েছেন এই অ,ভিনেত্রী।

ভার,তীয় একটি সংবাদ,মাধ্যম জানায়, মধু,মিতার নতুন প্রেমি,কের নাম সাবির ওয়া,লিয়া। তিনি বাঙা,লি নন, হিন্দি ভা,ষী। তবে পেশা,য় কী তা জানা যা,য়নি। ধার,ণা করা হচ্ছে, সাবি,র ওয়া,লিয়া একজন ব্যবসা,য়ী। মধুমি,তার প্রে,মের সম্প,র্ক নিয়ে যখন জ,লঘোলা হচ্ছে, তখন বিষয়,টি নিয়ে মুখ খুললেন এ অভি,নেত্রী। সংবাদমাধ্য,মের এমন খবরে রীতি,মতো ক্ষু,ব্ধ এই নায়ি,কা।

মধুমি,তা ভার,তীয় একটি সংবাদ,মাধ্যমে বলেন—আজ যদি তিন,জন বান্ধ,বীর স,ঙ্গেও বাইরে যাই, লোকে লিখে দেবে মধু,মিতা শু,ধু মেয়ে,দের সঙ্গে,ই থাকেন! মিডি,য়া নতুন করে প্রচা,রে নামবে। পূ,জার সময়ে মধুমিতা এক ব্য,ক্তির স,ঙ্গে সকালের না,স্তা করেন এক,টি পাঁ,চ তার,কা হোটে,লে। মূ,লত সেখান থেকেই সাবির ওয়ালি,য়ার স,ঙ্গে তার প্রে,মের গুঞ্জ,নের সূচ,না।

বিষয়,টি ব্যা,খ্যা করে মধুমি,তা বলেন—পূ,জার পর মূ,লত কাজের সূ,ত্রে এক ব্যক্তি,র স,ঙ্গে ব্রেক,ফাস্ট করতে গেলাম। ও,মা! মি,ডিয়া লিখে দিলো, আমি তার স,ঙ্গে প্রে,ম করছি। আমা,কে একবার জি,জ্ঞাসা অব,ধি করল না! ‘সবিনয় নিবেদন’ না,টকের সেটে প্রথ,ম পরি,চয় সৌ,রভ-মধুমি,তার। এর,পর তাদের ম,ধ্যে গ,ড়ে উঠে প্রে,মের স,ম্পর্ক।

দী,র্ঘ দিন চু,টিয়ে প্রে,ম করার পর সংসা,র পা,তেন এই দ,ম্পতি। গত বছ,রের শে,ষের দিকে তাদের বিবাহবি,চ্ছেদের কথা জানান এই দম্প,তি। বি,য়ে-বি,চ্ছেদের পর গু,ঞ্জন উঠে, কলকা,তার প্র,থম সা,রির এক প্র,যোজনা সং,স্থার কর্ণধা,রের স,ঙ্গে সম্প,র্কে জ,ড়িয়েছেন মধু,মিতা। এছা,ড়া ‘লাভ আজকাল’ সিনে,মা করতে গিয়ে সিনে,মাটির না,য়ক অর্জু,ন চক্রব,র্তীর স,ঙ্গে নাম জড়িয়ে,ছিল এই নায়ি,কার। তবে এস,বই গুঞ্জ,নেই সীমাব,দ্ধ রয়ে,ছে