মৌলভীবাজারে ৯ জুয়াড়ী আটক

0
71

বাংলার দিন ডেস্কঃমৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার  ফারুক আহমেদ, পিপিএম-বার মহোদয় এর দিক নির্দেশনায়  মোঃ ইয়াছিনুল হক, অফিসার ইনচার্জ মৌলভীবাজার এর সার্বিক তত্বাবধানে এসআই (নিঃ)/ নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে তাতেরকে আটক করা হয়।

সোমবার ভোরে তাদেরকে গোপন সংবাদ পাইয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মৌলভীবাজার সদর থানাধীন আড়াইহাল সাকিনস্থ সাজিদ মিয়ার বাড়ির আব্দুল হালিমের বসতঘরে অভিযান পরিচালনা করিয়া তাস ও টাকা দ্বারা জুয়া খেলারত অবস্থায় ৯ জনকে আটক করা হয়।

তারা হলেন,আসামী ১। মিজান মিয়া (৪০), পিতা- রুপা মিয়া, সাং- নটপাড়া, ২। মোঃ রাসেল মিয়া (৩৫), পিতা- মৃত আছদ্দর আলী, সাং-বেকামুড়া, বর্তমানে বাউরবাগ, ৩। শফিক মিয়া (৪০), পিতা- আজমান উল্লাহ, সাং-বাউরবাগ, ৪। খালেদ মিয়া (২৩), পিতা- খালিক মিয়া, সাং- বেকামুড়া, ৫। জাহাঙ্গীর মিয়া (৩৫), পিতা- সমছু ইসলাম, সাং- পশ্চিম বেকামুড়া, ৬। মতিন মিয়া (৫৫), পিতা- মৃত জব্বার মিয়া, ৭। আব্দুল গনি (৬০), পিতা- মৃত আব্দুল হেকিম, ৮। মোঃ মাছেদ (৪৮), পিতা- মৃত ইদ্রিস মিয়া, সর্ব সাং- সাং- বেকামুড়া, ৯। হুমায়ুন আহমদ জসিম (৩০), পিতা- খলিল মিয়া, সাং- শ্রীধরপুর, সর্ব থানা ও জেলা- মৌলভীবাজারদেরকে জুয়া খেলার তাস ও নগদ ১১,৩৭১/- টাকা এবং জুয়া খেলার বিভিন্ন সামগ্রী সহ গ্রেফতার করেন। পরবর্তীতে আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করিয়া তাহাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেন।