কমর্ধা ইউপি নির্বাচনে আপ্তাব আলী‍‍’র প্রতি নেতাকর্মীদের সমর্থন

0
37

ডেস্ক রিপোর্টঃ  কমর্ধা ইউপি নির্বাচনে আপ্তাব আলী‍‍’র প্রতি নেতাকর্মীদের সমর্থন
আজ ২৩ শে ডিসেম্বার কমর্ধা ইউপি আওয়ামীলীগের এক উঠান বৈটক অনুষ্ঠিত হয় কমর্ধা ইউপি আওয়ামীলীগের সম্পাদক জনাব আপ্তাব আলী সাহেবের বাড়ীতে।

বর্তমান সরকারের আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে নিউনিয়নবাসী, আয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংঘটন এবং ত্রীনমূল পর্যায়ের নেতাকর্মীদের জোর দাবীর পরিপেক্ষিতে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়। উক্ত আয়োজনে ১৩নং কমর্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহ্বাজ মছদ্দর আলী, সহসভাপতি মাষ্টার বিধু সিংহ, সহসভাপতি মবু মিয়া, সহসভাপতি মকবুল আলী, যুগ্নসম্পাদক আশফাক আহমদ, সাংঘটনিক সম্পাদক তারা মিয়া ও ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ আতাউর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম, মিন্টু মিয়া, সুধন্য মল্লিক, অলমিক নাইডু, মকছন্দ আলী, সিপার আহমদ, আরব আলী, সুকান্ত নাথ, মজর আলী, কুতুব আলীসহ আরও অনেক সংগ্রামী নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত নেতাকর্মীদের একাংশ
ওয়ার্ড আয়ামীলগের সভাপতি প্রমেশ নাইডু, হাজী আব্দুল লতিফ, শামসুল হক, বিধু ভূষন সিং, মবু মিয়া সভায় উপস্থিত ছিলেন এবং ওয়ার্ড আয়ামীলগের সম্পাদক সপন নাইডু, রশিদ মিয়া, ইদ্রিছ আলী, মরম আলী, সুধন্য মালাকারও উক্ত উঠান বৈঠকে উপস্থিত হয়ে দলের শীর্ষ নেতাদের সাথে একমত থাকার মতামত পোষন করেন।

যুবলীগের সভাপতি কামাল হোসেন সোহাগ, সম্পাদক মসাইদ আলী, খছরু মিয়াসহ আরও অনেক সভায় উপস্থিত ছিলেন।

এছাড়াও সেচ্ছা সেবকলীগের সভাপতি ছানু মিয়া সহ শ্রমিক লীগের সম্পাদক সেলীম আল দিনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের সভাপতি আয়মান রাসেল, সম্পাদক নিত্য মল্লিকসহ ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়জুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হকসহ ছাত্রলীগের আরও অনেক নেতা কর্মী সভায় উপস্থিত ছিলেন। ।

জনাব আপ্তাব আলী ১৯৬৬ সালের ৬ দফা আন্দলোন হতে আজও আয়ামীলগের সাথে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন। কমর্ধা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে দ্বায়িত্ত্বে ছিলেন ৩ বার। ইউয়নিয়ন কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের দ্বায়িত্ত্বে ছিলেন ২ বার। গত ৬/১০/২০১৬ ইং দলীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোন। এছাড়াও সামাজিক বিভিন্ন কাজে , যেমন মনসুরপুর শাহী ঈদগাহে দীর্ঘদিন যাবত সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ত্ব পালন করে যাচ্ছেন। মনসুরপুর পুরাতন জামে মসজিদে দীর্ঘদিন সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ত্বে পালন করেছেন। মনসুরপুর নূরানী জামে মসজিদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আজও সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ত্ব পালন করে আসছেন এবং মনসুরপুর সরকারী প্রাথমিক বিদ্যায়লে সভাপতি পদে ৩ বার দ্বায়িত্ত্বরত ছিলেন।

সভায় বক্তারা মত প্রকাশ করেন যে, আসন্ন ইউ.পি নির্বাচনে আপ্তাব ভাই নির্বাচিত হলে দলের ও সাধারণ মানুষের উন্নয়ন হবে। সভায় বক্তারা সর্বম্মতিতে একমত হোন যে, আসন্ন ইউনিয়ন পরিষোদের চ্যায়ারম্যান পদে নৌকা প্রতীক দিয়ে আপ্তাব ভাইকে নির্বাচনের প্রতিদন্ধী হিসেবে মনোনীত করা, যিনি ত্রীনমূলের রাজনীতির সাথে সম্পৃক্ত ও সাধারণ মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করতে অঙ্গীকারবদ্ধ। বক্তরা আপ্তাব ভাইয়ের মত স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত নেতাকে নির্বাচনের জন্য উপজেলা ও জেলা নেতাদেরকে দৃষ্টি আর্কষন করেন এবং দলের শীর্ষ নেতাদের অনুরোধ করেন। তৃনমূলের নেতা কর্মীদের বক্তব্য শুনেন এবং দলের সভাপতি উপস্থিত সভায় এই অঙ্গিকার করেন যে, খুব শীঘ্রই তিনি বর্ধিতসভা ডেকে উপজেলা ও জেলা নেতাদের উপস্থিতিতে দলের তৃণমূলের নেতাকর্মীরা তাদের মনের আশা আকাঙ্খা ব্যক্ত করা সুযোগ করে দিবেন এবং আপ্তাব ভাইয়ের মত নেতাকে নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ করে দিতে সবাই সর্ব সম্মতিতে কাজ করে যাবেন।