দেশ মাতিয়ে কণ্ঠশিল্পী রানা খান এখন দুবাই

স্টাফ রির্পোটার: মৌলভীবাজারের কৃতি সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী রানা খানঁ এখন দুবাই। গত ১ ডিসেম্বর শারজা বাউল সংগঠনের আমন্ত্রণে বর্তমানে দুবাইতে অবস্থান করছেন।
শারজা বাউল সংগঠনের সভাপতি মো. বদরুল আলম ও সহ সভাপতি রহমত আলীর সার্বিক তত্বাবধানে আগামি ১৫ ডিসেম্বর পর্যন্ত দুবাইতে অবস্থান করে সেখানকার বাঙালী কমিউনিটিতে সঙ্গীত পরিবেশন করবেন। আগামি ১৩ ডিসেম্বর শারজায় বছরের সেরা গানের অনুষ্টানে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে সিলেটি পপ গান ও বাউল গান শুনিয়ে মঞ্চ মাতাবেন বাংলাদেশের কণ্ঠশিল্পী রানা খানঁ। তাঁর সঙ্গে শারজা বাউল সংগঠনের কণ্ঠশিল্পী সুরত আলী, নজরুল ইসলাম, সাজ্জাত হোসাইন এবং লেচু মিয়া।

শারজা বাউল সংগঠনের সভাপতি বদরুল আলম জানান, প্রবাসে দেশীয় গান প্রচার করাই আমাদের লক্ষ্য। আমরা বাউল গান ও সিলেটি পপ গান প্রবাসীদের আনন্দ দেওয়ার জন্যই আমাদের এই আয়োজন। সংগঠনের সহসভাপতি রহমত আলী জানান, বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেলে রানা খান এর আধুনিক গান, বাউল ও দামাইল গান শুনে প্রবাসীদের আনন্দ দিতেই আমাদের এই আয়োজন।
কণ্ঠশিল্পী রানা খান বলেন, দুবাই গানের অনুষ্ঠানে আরো এসেছি, এবং আমি সবসময়ই বলে এসেছি এবং বিশ্বাসও করি যে এখানে বাংলাদেশীরা কতটা ভালো কতটা আপ্যায়ন করে, তা বলার অপেক্ষা রাখে না। এমন নয় যে আমি দুবাইতে এসেছি বলে এটা বলছি। প্রবাসী বাংলাদেশীদের মত আপ্যায়ন কিংবা ভালোবাসা পৃথিবী জুড়ে আর কোথাও নেই।