শহীদদের প্রতি মৌলভীবাজার জেলা বিএনপির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টর : মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার সকালে মৌলভীবাজার জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, জাসাস, শ্রমিকদল, ওউলামাদল, কৃষকদল, তাঁতীদলের নেতাকর্মীরা  সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পণ করেন।

 


মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন,সহ-সভাপতি আলহাজ এম এ মুকিত,সহ-সভাপতি আশিক মোশাররফ, প্রথম যুগ্ম সম্পাদক মো.হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাউর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান।

দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ¦ল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাশ, সাধারণ সম্পাদক জিএম মুক্তাদির রাজু, পৌর বিএনপির সভাপতি এম এ হক, সাধারণ সম্পাদক মনোয়ার আহমদ রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জেলা জাসাস সভাপতি মারুফ আহমদ, জেলা কৃষক দলের আহবায়ক এডভোকেট মামুনুর রশিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহমেদ, জেলা তাতীঁদলের আহবায়ক আতাউর রহমান চৌধুরী,সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ ফয়সল আহমদ, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন,সহ দপ্তর সম্পাদক শেখ তাজুলসহ বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ

এছাড়া সদর থানা বিএনপি, জেলা যুবদল,জেলা স্বেচ্ছাসেবকদল,পৌর বিএনপি,জেলা ছাত্রদল জেলা জাসাস,জেলা তাঁতীদল,জেলা কৃষকদল ও সদর থানার আখাইলকুড়া ও চাঁদনীঘাট পূর্ব ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ পৃথক পৃথক পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধের শহীদ বীর সেনানীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন

পূষ্পার্ঘ্য অর্পণ শেষে জেলা বিএনপির সহ সভাপতি আশিক মোশাররফের উপস্থাপনায় সমাপনী বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন।

তিনি বলেন, যে চেতনার ভিত্তিতে আমরা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করেছিলাম, যে চেতনায় দেশ স্বাধীন করেছিলাম, এই চেতনার ভিত্তিতে দেশের জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলে গণতন্ত্রকে মুক্ত করবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী। তিনি আজকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি, দেশের গণতন্ত্রকে মুক্ত করতে হলে তাকে মুক্ত করতে হবে।