মৌলভীবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাবের উদ্যোগে মেধা যাচাই প্রতিযোগীতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃমৌলভীবাজার সদর উপজেলার সোনার বাংলা আদর্শ ক্লাবের উদ্যোগে মেধা যাচাই প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।

১৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে সরকারবাজারের একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি কয়েছ আহমেদ এর সভাপতিত্বে ও শাম্মু চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে, সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান লেখক ও গবেষক ব্যাংকার মোহাম্মদ আবু তাহের, সাংবাদিক নুরুল ইসলাম, হোসাইন আহমদ, চৌধুরী মোহাম্মদ মেরাজ, ও বিশিষ্ট শিক্ষানুরাগী এমদাদ হোসেন জুনু প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক রিপন আহমেদ, সহ-সভাপতি তোফায়েল আহমেদ, শাকির হোসেন, সাইফুল ইসলাম উজ্জল, জায়েদ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক-আল আমিন, কবির সোহাগ, জুবায়ের আহমেদ, অপু বর্মণ, মামুনুর রশীদ মাছুম, রিজন আহমেদ, সাইদুর রহমান, পবলু আহমেদ, মুকিদ আহমেদ, ইমাদ আহমেদ, ইকবাল আহমেদ, নয়ন আহমেদ ও রায়হান আলী প্রমুখ।

মেধা যাচাই পরীক্ষায় ৪১ টি বিদ্যালয়ের ৩য় ও ৮ম শ্রেণীর ৭৬৭ জন শিক্ষার্থীদের অংশগ্রহণ করে। এর মধ্যে থেকে বিজয়ী ৬০ জন শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয়।