মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত বর্ষবরণ ২০২০ইংঃ

স্টাফ রিপোর্টারঃ ৪ জানুুয়ারী ২০২০ ইং সন্ধ্যায়, মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ইংরেজি ২০২০ সাল “বর্ষবরণ” রাঙ্গাউটি রিসোর্সে অনুুুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা বৃন্দ, সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিবৃন্দ,  বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে নববর্ষ ২০২০ সাল উদযাপন করা হয়।

Exif_JPEG_420

অনুষ্ঠানটি স্থানীয়দের  মিলন মেলায় পরিণত হয়। অত্যন্ত সুন্দর ও মন মুগ্ধ পরিবেশে রাঙ্গাউটি রিসোর্সে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে মধ্যে দিয়ে সমাপ্তি হলো।

Exif_JPEG_420

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদীয় আসন  মৌলভীবাজার তিন এর মাননীয় সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সংরক্ষিত সংসদীয়  আসনের মাননীয় সংসদ সদস্য জহুরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলার সুযোগ্য জেলা প্রশাসক নাজিয়া শিরিন,

সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার পৌরসভার  মেয়র মোঃ ফজলুর রহমান,  অতিরিক্ত জেলা পুলিশ সুপার আনোয়ারুল হক, সাবেক মেয়র ফয়জুল করিম ময়ুন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান,

মৌলভীবাজার সরকারি কলেজ ও সৈয়দ শাহ মোস্তফা কলেজের প্রিন্সিপাল মহোদয়গন সহ স্থানীয় ব্যক্তিবর্গ সপরিবারে উপস্থিত হয়েছিলেন।

এমন একটি সুন্দর অনুষ্ঠান মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি  আয়োজন করায়,  উপস্থিত অতিথিরা মৌলভীবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি,  উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন-সহ চেম্বারের পরিচালক বৃন্দকে ধন্যবাদ জানান।