দানিয়াল স্যারের ২য় জানাযা রাত ৮টায়

সর্বস্তরের হাজার হাজার মানুষ চোখের জলে শেষ বিদায় জানালেন পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক স ব ম দানিয়াল স্যারেরকে।

বৃহস্পতিবার (২২ জানুয়ারি) বিকেল ৫টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ২য় জানাযার নামাজ অনুষ্টিত হয়। তৃতীয় নামাজে জানাযা মৌলভীবাজারের আদপাশা গ্রামে তার নিজ বাড়িতে রাত ৮টায় অনুষ্ঠিত হবে। পরে সেখানেই তাকে সমাহিত করা হবে।

জানাযায় বিভিন্ন দলের ব্যক্তিবর্গ আলেম উলামা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে দুপুর ১১টার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় শহরের বর্ষিজুড়া এলাকায়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ-লাইন হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি জটিলতা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

স্কাউটস্ লিডার স ব ম দানিয়াল ছিলেন ক্রীড়া অন্তপ্রাণ। ছিলেন স্কাউটস্-এর জন্য নিবেদিত। তিনি কর্মজীবনে শিক্ষকতার পাশাপাশি বাংলাদেশ স্কাউটস্-এর মৌলভীবাজার জেলা ও সিলেট অঞ্চলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। মৌলভীবাজার ক্লাবের ছিলেন নিয়মিত টেনিস খেলোয়াড়। তিনি সাদামাটা ও নির্মোহ জীবনযাপন জীবনযাপন করতে পছন্দ করেতেন।

তাঁর মৃত্যুতে মৌলভীবাজারে গভীর শোক নেমে এসেছে। ‍মৃত্যুর খবর পেয়ে ঘনিষ্ঠজন ও শুভাকাঙ্খিরা তাঁর বাড়িতে ছুটে যান। তার মৃত্যুতে সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করছেন।