বুদ্ধিমত্তা ও মানবিক সহায়তাকে পুরস্কৃত করলেন মৌলভীবাজার এর এস পি,

চিফ রিপোর্টার  :   মৌলভীবাজারের এম সাইফুর রহমান সড়কস্থ “পিংকি সু ষ্টোর”রে গত ২৮ জানুয়ারি  মঙ্গলবার ভয়াবহ অগ্নিকাণ্ডের সময় জীবন বাজি রেখে  যারা উদ্ধারকাজে সহায়তা করেছেন তাদের মধ্যে ৪ জন পুলিশ সদস্য একজন সিএনজি চালিত অটোরিকশার ড্রাইভারসহ মোট ৫ জনকে পুরস্কৃত করেছেন  মৌলভীবাজার জেলা   পুলিশের পক্ষ থেকে পুলিশ   সুপার ফারুক আহমদ (পিপিএম বার) ।

পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে ৩০ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধায়  দুর্ঘটনার সময় বুদ্ধিমত্তা ও মানবিক সহায়তায় এগিয়ে আসার জন্য সিএনজি চালক মুখলেছসহ পাঁচ জনকে পুরস্কৃত এবং তাদের প্রশংসা করে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, একজন ট্রাফিক সার্জেন্ট শহরের এক প্রান্তে   ডিউটিরত অবস্থায় আগুন লাগার খবর শুনে নিজ বুদ্ধিমত্তায় একটি বালি ভর্তি ট্রাক সামনে দেখে দ্রুত  বালি ভর্তি ট্রাকটি ঘটনাস্থলে পাঠিয়ে দেন, সেই বালি দিয়ে গ্যাস পাইপের আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ রকম একেক জনের একেক কাজের সম্মান স্বরূপ  তাদের হাতে নগদ অর্থ তুলে দেন।  পুরস্কৃতরা হলেন পুলিশের ট্রাফিক সার্জেন্ট মো. রাহনামায়ে জাহান (রোহান), সিএনজি চালক মুখলেছুর রহমান ,  সহকারী উপ-পুলিশ পরিদর্শক কুরবান আলী, উপ-পুলিশ পরিদর্শক আপেল মাহমুদ ও নায়েক মোঃ  জুনেদুর রহমান।

Exif_JPEG_420