কনকপুর ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষণা

স্টাফ রিপোর্টারঃএকটি গ্রাম হতে একটি দেশ, মাদকমুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার সদর থানা ৮নং কনকপুর ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষণা করার লক্ষে এবং মাদকের অন্ধকার জীবন থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা উপলক্ষে “এসো আলোর পথে” অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় মৌলভীবাজার মডেল থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার এর এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, সিলেট রেঞ্জ বিপিএম (বার), ডিআইজি মোঃ কামরুল আহসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ডঃ ফজলুল আলী, পৌর মেয়র আলহাজ্ব ফজুলুর রহমানমৌলভীবাজার জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী অফিসার শরিফুল ইসলাম মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসার অধ্যক্ষ শামসুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, ৮ নং কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউর চৌধুরী রেজাসহ অন্যান্যরা।

এসময় অনুষ্ঠানে পুলিশের কাছে ১৭ জন মাদক সেবী আত্মসমর্পন করে। সামাজিক মান মর্যদার কথা বিবেচনা করে এ ১৭ জন মাদক সেবীকে জনসম্মুখে হাজির করা হয়নি।

অনুষ্ঠানে সদর উপজেলার কনকপুর ইউনিয়নকে মাদক মুক্ত ঘোষনা করা হয়।