ভারতে মুসলমানদের নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুলাউড়ায় প্রতিবাদ সভা

সালাউদ্দিন:ভারতের দিল্লীতে নির্বিচারে মুসলিম গণহত্যা ,মসজিদ–মাদরাসা ও মুসলমানদের বাড়ি–ঘর, সহায়–সম্পদের উপর অগ্নিসংযোগ এবং হামলার প্রতিবাদে মৌলভীবাজারের কুলাউড়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২ মার্চ সোমবার বিকালে কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ উলামা পরিষদ এবং তাওহীদি জনতার আয়োজনে স্থানীয় হায়দরগঞ্জ বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। তুহিন আহমদ তোয়াহিদের সঞ্চালনায় সৈয়দ সোলেমান সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হায়দরগঞ্জ টাইটেল মাদরাসার প্রিন্সিপাল মাও জাফর আহমদ ,উলামা পরিষদের সহ-সভাপতি মাওঃআঃসালাম আশরাফ  , উলামা পরিষদের সহঃসাধারণ সম্পাদক জুনেদ আহমদ,মাও মুকিত আহমদ ,রাজনীতিবিদ হারিছ আলি ,রবিরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী আহমদ মোনায়েম মান্না ,যুবনেতা জুবায়ের আহমদ হেলাল । এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রনেতা সুলতান আহমদ ,ব্যবসায়ী নজরুল ইসলাম নাঈম প্রমুখ ।

মানববন্ধনে বক্তারা বলেন ,ভারতে মুসলমানদের উপর যে নির্যাতন করা হচ্ছে তা কখনোই মুসলমানরা মেনে নেবে না । বিশ্বের যে কোন দেশে মুসলমানরা সংখ্যালঘু হলে নেমে আসে নির্যাতন । আর মুসলিম দেশে অনান্য ধর্মাবলম্বীরা সংখ্যালঘু হলে তারা নিরাপদে বসবাস করে । বাংলাদেশ হচ্ছে তার বাস্তব উদাহরণ । এ সময় ভারতের মুসলমানদের রক্ষায় বিশ্ববাসীকে  তৎপর হওয়ার জন্য ব্যবস্থা গ্রহনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি করা হয় ।

মানবন্ধনে ভারতীয় মুসলমানদের সাহায্য কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।