প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিলেন জেলা প্রশাসক

মৌলভীবাজার প্রতিনিধিঃ জেলা প্রশাসন মৌলভীবাজার এর উদ্যোগে কমলগঞ্জের সুবিধা বঞ্চিত নিম্ন আয়ের ১ শত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

২০ মে বুধবার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাজী উস্তার বালিকা উচ্চ বিদ্যালয়ে কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও কমলগঞ্জ প্রেসক্লাবের সহযোগিতায় সামাজিক দূরত্ব বজায় রেখে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি নাসরিন চৌধুরী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজমল হোসেন, দেশ টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি, দৈনিক প্রথম আলো’র কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রনজু।

উপহার সামগ্রীতে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি ছোলার ডাল ও বিসিএস ব্যাচ ২৪ এর ঈদ উপহার হিসেবে ২ পেকেট সেমাই, ১ পে লাচ্ছা সেমাই, ১ পেকেট চিনি ও ১ টি সাবান।

উপহার বিতরণ কালে মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বলেন করোনা ভাইরাসে মহামারী আকার ধারণ করায় সবারই স্বাভাবিক  জীবনযাপন ব্যাহত হচ্ছে। সরকার ও প্রশাসন সাধারণ মানুষের পাশে রয়েছে। এসময় তিনি এই ক্রান্তিকালীন সময়ে আগত ঈদুল ফিতর যে যেখানে আছেন সেখানেই সতর্কতার সাথে উদযাপন করার জন্য অনুরোধ জানান।