নবাগত জেলা প্রশাসক এর সাথে দৈনিক “বাংলার দিন” পত্রিকার সম্পাদকের সৌজন্য সাক্ষাৎঃ

0
105

বাংলার দিন প্রতিবেদকঃ নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সঙ্গে দৈনিক “বাংলার দিন” পত্রিকায় কর্মরত সাংবাদিকদেরকে নিয়ে পত্রির সম্পাদক বকসি ইকবাল আহমদ সৌজন্য সাক্ষাৎ করেন ।

আজ ৬ জুলাই ২০২০ , মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে, নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সাথে দৈনিক “বাংলার দিন” পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বকসি ইকবাল আহমদ।  পত্রিকায় কর্মরত সাংবাদিক বৃন্দকে নিয়ে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক “বাংলার দিন” পত্রিকার প্রধান প্রতিবেদক মাহমুদুর রহমান মাহমুদ, বার্তা সম্পাদক মোঃ জাকির হোসেন, স্টাফ রিপোর্টার শেকুল ইসলাম তালুকদার, দৈনিক বাংলার দিন পত্রিকার পাঠক ফোরামের সাধারণ সম্পাদক তাকবির হোসাইন প্রমুখ।

নবাগত জেলা প্রশাসক পত্রিকার প্রশংসা করে বলেন স্থানীয় পত্রিকা গুলো দেশের তৃণমূল পর্যায়ে অসহায় মানুষের কথা বা অবহেলিত এলাকার সচিত্র প্রতিবেদন তুলে ধরে যে ভাবে সরকারের বিবেককে নাড়া দেয়, তেমনি তৃণমূল পর্যায়ে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা মানুষ স্থানীয় পত্রিকার মাধ্যমে মানুষ জানতে পরে।

তিনি বলেন মৌলভীবাজারের উন্নয়নে মৌলভীবাজারের মানুষ দলমত নির্বিশেষে কাজ করে যাচ্ছেন। তিনি আশা করেন আগামী দিন গুলোতে  সকলকে নিয়ে একযুগে কাজ করতে পারবেন , এতে সরকারের উন্নয়ন মুখি কর্মসুচি বাসতবায়নে বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।