মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের নতুন নির্বাচিত কমিটির, সভাপতি বকসি ইকবাল আহমদ ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শেফুল

0
200

আজিজুল হোসাইন চৌধুরীঃ  মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সভা ও ঈদপূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ফোরামের চলমান কমিটি মেয়াদ শেষ হওয়ায় কমিটি বিলুপ্ত করে নতুন নির্বাচিত কমিটি গঠন করা হয়। কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হন দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ ও সিনিয়র সহ-সভাপতি দেশ পক্ষ পত্রিকার সম্পাদক মৌসুফ এ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন এডভোকেট নুরুল ইসলাম শেফুল ও ১নং যুুুুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলার দিন পত্রিকার প্রধান প্রতিবেদক মাহমুদুর রহমান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক দীপ্ত নিউজ এর সম্পাদক দুরুদ আহমদ জকির হোসেনকে  কোষাধ্যক্ষ করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়, এই কমিটির মেয়াদ আগামী দুই বছর পর্যন্ত অর্থাৎ ২০২২ সালের ৮ আগস্ট পর্যন্ত। কমিটির অন্যান্য সদস্যদের নাম পরবর্তীতে পূর্নাঙ্গ সাথে প্রকাশ করা হবে।

(মৌসুফ এ চৌধুরী)       (মাহমুদুর রহমান মাাহমুদ)

৮ আগস্ট ২০২০ সকাল ১১ টায় শহরের পানসী রেস্টুরেন্টের ফ্যামেলী হলে, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সভা ও ঈদপূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম শেফুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মৌসুফ এ চৌধুরী, মাহমুদুর রহমান মাহমুদ , শ,ই সরকার জবলু,  দুরুদ আহমেদ, জিতু তালুকদার, প্রনীত রঞ্জন দেবনাথ, পিন্টু রঞ্জন দেবনাথ, মুনায়েম খান, মুক্তাদির হোসাইন, শাহিন আহমদ, বেলাল তালুকদার, সেকুল ইসলাম তালুকদার, শাহনেওয়াজ চৌধুরী সুমন, এম,এ কাইয়ুম সুলতান, রোমান আহমদ মেরাজ আলী ও চৌধুরী মেরাজ  প্রমুখ।

সভায় বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের রোগ মুক্তি কামনা দোয়া ও মোনাজাত করা হয়।