(দোয়া মাহফিল) জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের মাগফেরাত কামনায় দৈনিক বাংলার দিন পাঠক ফোরাম

0
164

আজিজুল হোসেন চৌধুরী::  মৌলভীবাজারের জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য সদ্য স্বাধীনতা পদকে ভূষিত মরহুম আজিজুর রহমানের আত্মার মাগফেরাত কামনায়    দৈনিক বাংলার দিন পাঠক ফোরামের উদ্দ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

আজ ২৮আগস্ট (শুক্রবার) মৌলভীবাজার জেলা পরিষদ জামে মসজিদে বাদ জুম্মা এটি অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন প্রয়াত আজিজুর রহমানের পরিবারের পক্ষে ভাতিজা শরীফ উদ্দীন আজাদ,দৈনিক বাংলার দিন পাঠক ফোরামের উপদেষ্ঠা বকসী ইকবাল আহমদ, উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ,দৈনিক বাংলার দিন পাঠক ফোরামের সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজ,সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন ,দপ্তর সম্পাদক আজিজুল হোসেন চৌধুরী,সদস্য সোজা আহমেদ ও মসজিদের মুসল্লিগণ।

 

দোয়া মাহফিল শেষে প্রয়াত বীর মু্ক্তিযোদ্বা  আজিজুর রহমানের কবর জিয়ারত করা হয় ও উনার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করা হয় । পরিবারের সদস্যদের মধ্যে মরহুম  আজিজুর রহমানের ছোট ভাই জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার জামাল উদ্দিন,পারভেজ আহমদ,শরীফ উদ্দিন আজাদ সহ অনেকে উপস্হিত ছিলেন।

একপর্যায়ে মরহুম বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কর্মের বিভিন্ন স্মৃতি চারণ করা হয় ও তার নিজ কর্মগুণে মৌলভীবাজারবাসীর স্মৃতির মণিকোঠায় তিনি চির জাগরূক হয়ে থাকবেন বলে মন্তব্য করেন দৈনিক পাঠক ফোরামের প্রধান উপদেষ্টা,  পৃষ্টপোষক  বকশী ইকবাল আহমেদ ও অন্যান্য নেতৃবৃন্দ।