একাটুনায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ অনুষ্ঠিত

0
162

বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চি হোক দেশের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশ মৌলভীবাজার আয়োজনে ৬নং একাটুনা ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট এলাকাভিত্তিক পুলিশ জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় ৬নং একাটুনা ইউনিয়ন
চত্বরে অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জনাব ফারুক আহমদ পিপিএম(বার) মৌলভীবাজর পুলিশ সুপার
বিষেশ অথিতি,জনাব মো: জিয়াউর রহমান ,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল,
জনাব আবু সুফিয়ান ইউপি চেয়ারম্যন

মৌলভীবাজর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক এর সভাপতিত্বে পরিমল দেব এর পরিচালনায় বক্তব্য রাখেন- ইউপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান,প্রেসক্লাব সাধারন সম্পাদক পান্না দত্ত,উত্তরমোলাইম মল্লিক সরাইল আলিম মাদ্রাসার প্রধান শিক্ষক সামছুল ইসলাম,
সমাজ সেবক সিরাজুল ইসলাম ,সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম ,ইউপি সদস্য ইমন তরফদার.প্রমুখ।

অনুষ্ঠিত সমাবেশে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ সদস্যরা। যেকোন বিপদে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেয়ার আহবানও জানানো হয়।

সমাবেশে, সংবাদকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।