বিআরটিএ অফিসকে দালাল মুক্ত করা হবে : মজুমদার

0
136

ডেস্ক রিপোর্টঃমুজিব বর্ষের শপথ,সড়ক করবো নিরাপদ’ এই প্রতিপাদ্য নিয়ে সড়ক নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে আজ ১ নভেম্বর সকালে। মৌলভীবাজার জেলা প্রশাসন ও বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিএ) মৌলভীবাজার আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিএ) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার।

অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট তানিয়া সুলতানা এর সভাপতিত্বে ও বিআরটিএ’র সহকারী পরিচালক হাবিবুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিএ) সিলেট এর উপ-পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মোহাম্মদ শহিদুল্লাহ কায়সার,মৌলভীবাজার সিভিল সার্জন ড. তওহীদ আহমদ,সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার ( কুলাউড়া সার্কেল) গোলাম দস্তগীর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আজমল হোসেন, সমাজসেবক নওশের আলী খোকন,শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, মৌলভীবাজার মোটরযান পরিদর্শক মোঃ হাফিজুল ইসলাম খাঁন, আরটিসির সদস্য আফজাল হোসেন, প্রমুখ । এসময় জেলার বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগ,এলজিডি,জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলীগন,নির্বাহী ম্যাজিস্টেটগন,

জেলা ট্রাক সমিতির সাধারণ সম্পাদক,জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি,বাস,মিনিবাস মালিক সমিতি, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিএ) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার বলেন- বিআরটিএ অফিসকে দালাল মুক্ত করা হবে। এর জন্য দেশের সকল জেলা প্রশাসককে ডিও লেটার দেওয়া হয়েছে। তিনি আরো বলেন- প্রতি ৩মাস পর পর সড়ক নিরাপত্তা কমিঠি মিটিং করবে এবং বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করবে। সকলকে আইন মেনে চলতে হবে এবং সচেতন হতে হবে।